ঘাটাইলে বাস সিএনজি সংঘর্ষে শামীম নামে একজন নিহত। আহত এক

ঘাটাইলে বাস সিএনজি সংঘর্ষে শামীম নামে একজন নিহত। আহত এক
টাঙ্গাইলের ঘাটাইলে বাস-সিএনজির মুখোমুখি সংর্ঘষে শামীম নামে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সিএনজিতে থাকা আরারস ব্যবসায়ী সোলাইমান (৪৩) নামে অপর এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। রবিবার (২২ আগস্ট) সকালে উপজেলার পোড়াবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে৷ সিএনজি চালক শামীম জেলার ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের সিরাজকান্দি গ্রামের নূরুল ইসলামের ছেলে। আহত সোলাইমান কালিহাতী উপজেলার সরাতল গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ধনবাড়ী থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাসটি উপজেলার পোড়াবাড়ী এলাকায় পৌঁছল মধুপুরগামী একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা ও এক যাত্রী আহত হয়।
পরে পুলিশ খবর পেয়ে সিএনজি চালকের মরদেহ উদ্ধার করে। আহত সোলাইমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। আহত সোলাইমান আনারস কেনার জন্য সিএনজি ভাড়া করে মধুপুরের গারোবাজারে যাচ্ছিলেন। এ ঘটনায় ঘাটাইল থানার এসআই রাজিব হোসেন তালুকদার জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো প্রস্তুতি নেয়া হয়েছে

আপনি আরও পড়তে পারেন